৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কুয়াকাটায় কাউন্সিলর শাহআলমের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুয়াকাটা প্রতিনিধিঃ-কুয়াকাটা গুরুপূর্ন ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র(২) শাহ-আলম হাওলাদারের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুকুবার আছর নামাজ বাদ কুয়াকাটা তরুন ক্লাব ও শুভ সংঘ ক্লাবে পৃথক পৃথক ভাবে নিজেদের কার্যালয়ে এ দোয়ার আয়োজন করা হয়। কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসাবে ছিলেন কুযাকাটা পৌর আওয়ামীলীগ নেতা মোঃ মাহবুবুর রহমান, সাংবাদিক হোসাইন আমির, সাংবাদিক রেদায়াউনুল ইসলাম রাসেলসহ সংগঠনের অনন্য সদস্যরা এবং দোয়া পরিচালনা করেন কুয়াকাটা বায়তুল আরজ জামে মসজিদের পেশ ইমাম ক্কারি মোঃ নজরুল ইসলাম। অপরদিকে কুয়াকাটা তরুন ক্লাবের সভাপতি ওয়াহিদ ইব্রাহিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-সংগঠনের উপদেষ্টা মাসুম আল-বেলাল,অতিথি হিসেবে ছিলেন ডাঃ ইসমাঈল ইমন, কুয়াকাটা জন্মভুমির সভাপতি কেএম বাচ্চু, এবং সংগঠনের অনণ্য সদস্যরা। এ অনুষ্ঠান পরিচালনা করেন তরুন ক্লাবের প্রচার সম্পাদক সোহেল মাহমুদ।
এসময় বক্তরা বলেন কাউন্সিলর শাহআলম হলো এ যুগের মানবতার সেবক। কয়েক দিন যাবৎ গুরুতর অসুস্ত থাকায় আমাদের মনে অনেক কস্ট দেখা দিয়েছে আল্লাহ তাকে সুস্ততা দান করুন। যে মানুষটা মহমারি করোনায় নিজের শরিরে কথা চিন্তা না করে মানুষের দ্বারে দ্বরে ঘুরে বেরিয়েছেন সুখ দুঃখের পাশে রয়েছে সব সময়। আজ তিনি বিছানায় পরে আছেন সবাই আমরা দোয়া করলাম আল্লাহ কাছে যেন দ্রুত সুস্ততা দান করুন।

সর্বশেষ