১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি পটুয়াখালীর চার সেতুতে লাইট পোস্টে আলো নেই মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে কোটি টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার অধ্যক্ষ নজরুল ইসলামের কবরে চরফ্যাসন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি চরফ্যাশনে ইউনিয়ন সংরক্ষণ কমিটি গঠনে পরামর্শ সভা সরকারী ভাতা পাওয়ায়, সংসারে অবহেলিত মানুষের স্বস্তির নিশ্বাস

কুয়াকাটায় ট্রলার ডুবি, উদ্ধারকারীরা পেল সম্মাননা

কলাপাড়া প্রতিনিধি :

সমুদ্রে মাছ ধরতে যাওয়া ট্রলার ঢেউয়ের তোপে দূর্ঘটনার শিকার হলে ১৫ জেলেকে জীবিত উদ্ধার করায় সেই উদ্ধারকারীদের দেয়া হলো সম্মাননা।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় লতাচাপলী ইউনিয়ন পরিষদ ও আলীপুর-কুয়াকাটা মৎস্য আড়তদার সমবায় সমিতির পক্ষ থেকে সম্মাননা হিসেবে প্রত্যেককে একটি করে লাইফ জ্যাকেট তুলে দেন লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও সমবায় সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।

গত ১২ সেপ্টেম্বর সাগরে মাছ ধরতে গিয়ে কুয়াকাটা সংলগ্ন এলাকায় ঢেউয়ের তোপে ১৫ জেলে নিয়ে একটি ট্রলার ডুবে যায়। সাথে সাথে সৈকতে থাকা ওয়াটার বাইক নিয়ে ১৫ জেলেকে জীবিত উদ্ধার করে লিটন ও তার উদ্ধারকারী দল।

উদ্ধারকারীরা হলেন সী বিচ ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক মো. লিটন খান, কে এম বাচ্চু, মো. আকবর, শাহীন, হাসান ও কালু।

লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা বলেন, গত ১২ তারিখের ট্রলার ডুবির ঘটনায় এই ৬ জন ট্যুর গাইড যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে ১৫ জেলেকে উদ্ধার করেছে এটা আসলেই প্রসংশার যোগ্য। আমি সবসময় তাদের পাশে আছি। তাদেরকে আরো শক্তিশালী টিম হিসাবে তৈরি করতে অন্যান্য সরঞ্জামের ব্যবস্থাও করবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ