৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কুয়াকাটায় ট্রলার ডুবি, উদ্ধারকারীরা পেল সম্মাননা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধি :

সমুদ্রে মাছ ধরতে যাওয়া ট্রলার ঢেউয়ের তোপে দূর্ঘটনার শিকার হলে ১৫ জেলেকে জীবিত উদ্ধার করায় সেই উদ্ধারকারীদের দেয়া হলো সম্মাননা।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় লতাচাপলী ইউনিয়ন পরিষদ ও আলীপুর-কুয়াকাটা মৎস্য আড়তদার সমবায় সমিতির পক্ষ থেকে সম্মাননা হিসেবে প্রত্যেককে একটি করে লাইফ জ্যাকেট তুলে দেন লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও সমবায় সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।

গত ১২ সেপ্টেম্বর সাগরে মাছ ধরতে গিয়ে কুয়াকাটা সংলগ্ন এলাকায় ঢেউয়ের তোপে ১৫ জেলে নিয়ে একটি ট্রলার ডুবে যায়। সাথে সাথে সৈকতে থাকা ওয়াটার বাইক নিয়ে ১৫ জেলেকে জীবিত উদ্ধার করে লিটন ও তার উদ্ধারকারী দল।

উদ্ধারকারীরা হলেন সী বিচ ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক মো. লিটন খান, কে এম বাচ্চু, মো. আকবর, শাহীন, হাসান ও কালু।

লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা বলেন, গত ১২ তারিখের ট্রলার ডুবির ঘটনায় এই ৬ জন ট্যুর গাইড যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে ১৫ জেলেকে উদ্ধার করেছে এটা আসলেই প্রসংশার যোগ্য। আমি সবসময় তাদের পাশে আছি। তাদেরকে আরো শক্তিশালী টিম হিসাবে তৈরি করতে অন্যান্য সরঞ্জামের ব্যবস্থাও করবো।

সর্বশেষ