২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী জয়ী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হোসাইন আমির, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: বিশ্বের অন্যতম পর্যটন নগরী কুয়াকাটা পৌর নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী তরুন সমাজ সেবক আনোয়ার হাওলাদার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৩ শ’৩৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতীকের আঃ বারেক মোল্লা পেয়েছেন ২ হাজার ৬ শ’ ৮৪ ভোট। ভোটকেন্দ্র থেকে প্রিজাইডিং অফিসারদের স্বাক্ষরিত ফলাফল সিট থেকে এসব তথ্য জানা গেছে। কুয়াকাটা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা সোমবার বিকেল ৫টায় জানিয়েছেন, পৌরসভায় মোট ভোটার ছিল ৮ হাজার ১শ’২২।

এদিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পৌর নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী আ: বারেক মোল্লাকে হটিয়ে স্বতন্ত্র প্রার্থী মো: আনোয়ার হাওলাদার বিজয় লাভ করায় হৈচৈ পরে গেছে। সাধারণ ভোটারদের ক্ষোভের বিষ্ফোরণ ঘটেছে এ পৌরভোটে বলে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ জানিয়েছেন।

কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক শেখ ইসহাক আলী বলেন, আ’লীগের একাংশ আঃ বারেক মোল্লাকে সমর্থন করেন নি। তারা স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিয়েছেন। বিএনপির ভোটও স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন। যে কারণে ভোটের ফল নৌকার পক্ষে হয়নি।

সর্বশেষ