২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কুয়াকাটায় বর্ণিল আয়োজনে ’ঢাকা পোস্ট’র যাত্রা শুরু

হোসাইন আমির,কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥

কুয়াকাটায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাপোস্ট.কম’-এর উদ্বোধন করা হয়েছে। ‘সত্যের সাথে সন্ধি’ স্লোগান নিয়ে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে কেক কেটে ঢাকা পোস্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সিনিয়র এএসপি সোহরাব হোসাইন। সব ধরনের খবর প্রচার করতে ইউএস বাংলার প্রতিষ্ঠান ‘ঢাকাপোস্ট.কম’ আত্মপ্রকাশ করে স্বল্প সময়ের মধ্যে পাঠকের আস্থা অর্জন করবে এমন প্রত্যাশা অতিথিদের।

 

এ উপলক্ষে সকালে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে একটি র‌্যালী বের হয়ে কুয়াকাটা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সিনিয়র এএসপি সোহরাব হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য দেন কুয়াকাটা পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, সাবেক মেয়র ও কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লা, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও এটিএন নিউজ পটুয়াখালী জেলা প্রতিনিধি জাহিদ রিপন, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সভাপতি ও বাংলাদেশ বেতার কুয়াকাটা প্রতিনিধি রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এসোসিয়েশন (কুটুম) সাধারণ সম্পাদক ও কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর মজিবুর রহমান। শুভেচ্ছা বক্তব্য দেন কুয়াকাটার প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও ঢাকা পোস্টের উপজেলা প্রতিনিধি কাজী সাঈদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নয়াদিগন্তর কুয়াকাটা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাব সভাপতি ও জিটিভি কলাপাড়া প্রতিনিধি মনিরুল ইসলাম, কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মাহমুদ হোসেন মোল্লা, মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও চ্যানেল এস কলাপাড়া প্রতিনিধি আনোয়ার হোসেন আনু, সমকাল’র কুয়াকাটা প্রতিনিধি খান এ রাজ্জাক, কুয়াকাটা ক্লাব লিমিটেডের সাংগঠনিক সম্পাদক আল-আমিন মুসুল্লী, বিজয় টিভি কুয়াকাটা হোসাইন আমির, মাইটিভি কলাপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েল, দিপ্তটিভি পটুয়াখালী জেলা প্রতিনিধি ফরাজী মোঃ ইমরান, সাংবাদিক কাওসার মনির, রেদোয়ানুল ইসলাম রাসেল, জনি আলমগীর, জাকারিয়া জাহিদ, হাফিজুর রহমান আকাশ সহ আরো অনেকে।

 

এসময় বক্তারা বলেন, বর্তমানে দেশ পরিচালনার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে গণমাধ্যম। সেই ধারাবাহিকতায় ঢাকাপোস্ট.কমও দেশের মানবতার কল্যাণে কাজ করবে। বর্তমানে অনলাইন নিউজ পোর্টালের ছড়াছড়ির মধ্যেও ঢাকা পোস্ট সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমন প্রত্যাশা বক্তাদের। ঢাকাপোস্ট.কমের সঙ্গে জড়িত সব গণমাধ্যমকর্মী ও কর্তৃপক্ষের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ