২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিপুলভোটে জয়ী হলেন এ্যাড. আবুল কালাম আজাদ (৩) বরিশালে চিকিৎসকের বাসায় শিশু গৃহকর্মীর ‍উপর অমানসিক নির্যাতন বরিশালের গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা ও দেয়ালে মাথা ঠুকে নির্যাতন করলো ডাক্তারপত্নী লায়ন গনি মিয়া বাবুল পেলেন 'আট-ই ফাল্গুন পদক' বরিশাল নগরীতে সিটি কর্পােরেশনের ভুয়া কর্মকর্তা আটক দুনিয়ার ধ্যান-খেয়াল বাদ দিয়ে আখিরাতের ধ্যান-খেয়াল অন্তরে জায়গা দিতে হবে : চরমোনাই পীর করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০ আজও অপসারন হয়নি বরিশাল-ঢাকা মহাসড়কের টিউমার, প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা গলাচিপায় পিটুনিতে আহত আওয়ামীলীগ নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু গলাচিপায় বিদ্যালয়ের ভবন মাদ্রাসাওব্রিজের ভিত্তি প্রস্তর উদ্বোধন।

কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

ঘন কুয়াশার কারণে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সাময়িকভাবে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে নোঙর করে আছে ৪টি ফেরি।

রবিবার রাত পৌনে ১১টার দিকে পদ্মা নদীতে কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় ফেরি চলাচল বন্ধের তথ্য জানান বিআইডব্লিউটিসি পাটুরিয়া ঘাট পয়েন্টের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল।  তিনি জানান, নদীতে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরি মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে এসেছে। ফলে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া দিক নির্ণয় না করতে পারায় মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে নোঙর করে আছে ৪টি ফেরি। কুয়াশার ঘনত্ব কমে আসলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।  

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email