১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কোটি টাকা হাতিয়ে আত্মগোপনে বরিশালের মৌটুশী জুয়েলার্সের মালিক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক।।
বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে স্ব-পরিবারে আত্মগোপন করেছেন নগরীর কাটপট্টি এলাকার মৌটুশী জুয়েলার্সের মালিক মৃনাল কর্মকার।

শুক্রবার (০৩ ডিসেম্বর) সকালে ষ্টল মালিক পক্ষের মোবাশ্বেরা খানম জানান, কাটপট্টি এলাকার অনিল কর্মকারের ছেলে মৃনাল কর্মকার ২০২০ সালের ১ অক্টোবর তার শ্বাশুড়ি রিজিয়া খাতুনের কাছ থেকে ষ্টল ভাড়া নিয়েছেন।

পরবর্তীতে মৃনাল কর্মকার ষ্টলে মৌটুশী জুয়েলার্স নামের ব্যবসায়িক প্রতিষ্ঠান করে স্বর্ণালংকার তৈরি ও বিক্রি শুরু করেন। তিনি আরও জানান, সম্প্রতি সময়ে একটানা বেশ কয়েকদিন ষ্টল বন্ধ দেখতে পেয়ে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন মৃনাল কর্মকার বিভিন্ন প্রলোভন দিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে স্ব-পরিবারে আত্মগোপন করেছেন।

মোবাশ্বেরা খানম আরও জানান, মৃনাল কর্মকারের সন্ধান পেতে তিনি থানায় সাধারণ ডায়েরী করেছেন। এছাড়াও বিষয়টি বাংলাদেশ জুয়েলার্স সমিতির বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি শঙ্কর কর্মকারকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আজীমুল করিম বলেন, স্বর্ণ ব্যবসায়ী মৃনাল কর্মকার একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার নিয়ে স্ব-পরিবারে আত্মগোপন করেছেন। বিভিন্ন জনের অভিযোগের প্রেক্ষিতে তাকে সন্ধান করে আটকের জন্য পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ