২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পেলেন ১১জন বাংলাদেশী নাগরিক

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গার দর্শনা কাস্টমস চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরে আসা ব্যক্তিদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র প্রদান করা হয়েছে। সোমবার (৩১শে মে) সকাল ৯টার সময় মোট ১১জন ব্যক্তিকে ছাড়পত্র প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও স্বাস্থ্যবিভাগ।

ছাড়পত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান, ১৪ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর পরিচালকসহ অন্যরা।

উল্লেখ্য, বিভিন্ন কারণে পার্শ্ববর্তী দেশ ভারতে গিয়ে লকডাউনের কারণে সে দেশে আটকে পড়া বাংলাদেশী নাগরিকদের দেশে ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করে সরকার। তারই ধারাবাহিকতায় গত ১৭ই মে সন্ধ্যায় দর্শনা কাস্টমস চেকপোস্ট দিয়ে ১১জন বাংলাদেশী নাগরিক দেশে প্রবেশ করেন। তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার জন্য চুয়াডাঙ্গা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নেওয়া হয়। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় তাদেরকে আজ সোমবার সকালে ছাড়পত্র প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ