২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্ষতিগ্রস্তদের মাঝে বরিশাল মহানগর জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রেস বিজ্ঞপ্তি: বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ানো জামায়াতে ইসলামী তাদের দায়িত্ব মনে করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়তে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও বরিশাল মহানগরী আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবর।
তিনি আজ বরিশাল মহানগরের উদ্যোগে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরো বলেন, জামায়াতে ইসলামী প্রতিষ্ঠা লগ্ন থেকে এদেশের মানুষের সাথে ছিল এবং থাকবে। সকল বিপদআপদে তা সামর্থ্য সবটুকু নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। ঘূর্ণিঝড়ে রেমাল একটি বড় বিপদ একটি জাতীয় দুর্যোগ। এই বিপদসমূহ আমাদের হাতের কামাই আমরা বিভিন্ন সময় আল্লাহর হুকুমের বাইরে চলার কারণে এরকম বিপদ আমাদের মাঝে আপতিত হয়। জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমানের নির্দেশনা মোতাবেক আমরা আপনাদের সামনে হাজির হয়েছি আমাদের উচিত ছিল আপনাদের বাসায় বাসায় গিয়ে আপনাদের প্রাপ্য পৌছে দেয়া কিন্তু আমাদের ব্যস্ততার কারণে সেটা পারিনি আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে আমরা এই বিপদের সময় একদম বিচ্ছিন্ন চর অঞ্চল থেকে শুরু করে দক্ষিণ অঞ্চলের সকল ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পাশে যাওয়ার চেষ্টা করেছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর সেক্রেটারি মাওলানা মতিউর রহমান, মহানগর কর্মপরিষদের সদস্য অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, বিমানবন্দর থানা আমির মাহফুজুর রহমান আমিন, কাউনিয়া থানা আমির মোস্তাফিজুর রহমান, বিমানবন্দর থানা নায়েবে আমির অধ্যাপক মাহবুবুর রহমান, ২৭ নং ওয়ার্ড কমিশনার মনিরুজ্জামান তালুকদার, সদর উপজেলার সহকারি সেক্রেটারি অধ্যাপক কাউসার হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ।

সর্বশেষ