২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

‘খালেদা জিয়ার কিছু হলে কে বড় নেতা হবে তা নিয়ে ব্যস্ত বিএনপির নেতারা’

বাণী ডেস্ক।।
আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবীদ আ.ফ.ম বাহাদ্দিন নাসিম বলেছেন, কোন একটা ভালো দেশের সাথে যোগাযোগ করছে না খালেদা জিয়ার চিকিৎসার জন্য, এর কারনটা হলো খালেদা জিয়ার কিছু হলে কে কার চেয়ে বড় নেতা হবে এখনই সেই দেন দরবারে ব্যস্ত বিএনপির নেতারা।

পার্বত্য শান্তি চুক্তি দিবস উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে নগরীর ফজলুল হক এভিনিউস্থ নগর ভবনের সামনে অনুষ্ঠিত সমাবেশ তিনি এসব কথা বলেন।

তিনি বলেন‘বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। খালেদা জিয়া যদি এ দেশে পর্যাপ্ত চিকিৎসা না পেয়ে থাকে তাহলে বিদেশ থেকে বড় চিকিৎসক এনে তার উন্নত চিকিৎসা করুক কিন্তু বিএনপি সেটি করছে না।

বাহাদ্দিন নাসিম বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে, তার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ ও দেশের মানুষ ভালো থাকবে, ততদিন বাংলাদেশের উন্নতি হবে।

তিনি বলেন,‘১৯৯৭ সালে তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তৎকালীন চীফ হুইফ আবুল হাসানাত আব্দুল্লাহ পার্বত্য শান্তি চুক্তি করেছিলেন এবং এই চুক্তির মাধ্যমে পার্বত্য অঞ্চলে শান্তি ফিরে এসেছে।’

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশের উদ্বোধন করেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মি আহমেদ, কেন্দ্রীয় সদস্য গোলাম রব্বানি চিনু, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মোহাম্মাদ ইউনুস, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

সমাবেশে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি জেবুন্নেছা আফরোজ, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, সাইদুর রহমান রিন্টু, আফজালুল করীম, যুগ্ম সাধারন সম্পাদক হাসান মাহমুদ বাবু, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব হোসেন সুরুজ, জেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য আরিফিন মোল্লা, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকসহ বিভাগের বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

এছাড়া বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অংগ সংগঠনের বিভিন্ন ইউনিটের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি বিশাল আনন্দ র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এর আগে দিনটির প্রথম প্রহরে জেলা ও মহানগর আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাদের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান নেতাকর্মীরা।

সকালে বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে ৪৬১জন অসহায় দুঃস্থদের মাঝে ৫৫লক্ষ টাকা অর্থ সহায়তা ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ