২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ভোলায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল।
রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ভোলা মহাজনপট্টি বিএনপি অফিসের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান।
ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন,
জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মুনতাসির আলম চৌধুরী , মীর মোস্তাফিজুর রহমান রনি , মনির হোসান, মোঃ: তাসলিম, জাকির হোসেন রুবেল , ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাজী ইব্রাহিম খলিল, জেলা কৃষক দলের সহ-সভাপতি মোহাম্মদ আরজু ,সদস্য সচিব ইয়াকুব সাহ জুয়েল , ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নুরে-আলম ফরহাদ , পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অজিউল্লাহ সুমন সহ জেলা স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও হয়রানীমূলক মামলায় দীর্ঘদিন কারাবন্দি ও গৃহবন্দি রেখে এই সরকার নির্যাতন করেছে। বর্তমান সরকারের নির্যাতনে বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন সরকার বিদেশে নিতে দিচ্ছে না। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাথে অন্যায় ও অবিচার করা হচ্ছে। দেশের বুদ্ধিজীবি, সাংবাদিক ও সচেতন মহল বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিতে সরকারকে বিভিন্নভাবে আহ্বান জানাচ্ছে। আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অতি দ্রুত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। যতি খালেদা জিয়াকে বিদেশে যেতে দেওয়া না হয় তা হলে বিএনপি নেতাকর্মীরা আরো দুর্বার আন্দোলন গড়ে তুলবে। তার জন্য এই সরকারকে সকল দায়বার গ্রহণ করতে হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে যত দিন পর্যন্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা না হবে ততদিন পর্যন্ত নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

সর্বশেষ