৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

ফরিদপুরের আলফাডাঙ্গায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে আট বছর বয়সী রিয়ান ইসলাম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরের দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের চান্দড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়ান ওই গ্রামের মফিজুল ইসলামের ছেলে। সে গোপালপুর নূরানী মাদ্রাসার শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রবিবার দুপুরে মাদ্রাসার ক্লাস শেষে বাড়িতে আসে রিয়ান। পরে ঘরের মধ্যে একা খেলা করছিলো সে। এসময় বাড়িতে থাকা তার মা ঘরের বাহিরে কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। কাজ শেষে ঘরে গিয়ে দেখে তার শিশুপুত্র বেলকুনির জানালার গ্রিলের সঙ্গে একটি রশির সাথে গলায় ফাঁস লেগে অচেতন হয়ে পড়ে আছে। এরপর পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব‍্যরত চিকিৎসক তাহেরা তাবাচ্ছুম তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের প্রাথমিক ধারণা, খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশু রিয়ানের মৃত্যু হয়েছে।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া নিয়মতান্ত্রিক পদ্ধতিতে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ