২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে সরকার বদ্ধ পরিকরঃ ড.মাহফুজুর রহমান

বরিশাল বাণী: এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান বলেছেন, সরকার গনমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে বদ্ধ পরিকর। অনলাইন গনমাধ্যমের ব্যাপারে তিনি বলেন, এখনো নীতিমালা প্রণনয় হয়নি তাই কিছু কিছু ক্ষেত্রে সমস্যা হচ্ছে। নীতিমালা প্রণনয়ন হলে কোন সমস্যা হবেনা বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের কার্য্যক্রমের প্রশংসা করে বলেন, সাংবাদিকদের মানোন্নয়নের জন্য বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব যে পদক্ষেপ নিয়েছে তা প্রশংসনীয়। তিনি সাংবাদিকদের নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশনের আহবান জানান।

বরিশাল হোটেল গ্রান্ড পার্কে রোববার রাতে মতবিনিময়কালে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য স্বাক্ষাৎকালে এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কাজী আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মঈন তুষার, এম আর প্রিন্স, যুগ্ম-সম্পাদক মামুনুর রশীদ নোমানী, কোষাধ্যক্ষ দুলাল হোসেন, সদস্য মামুন-অর-রশিদ, মাসুদ শিকদার, এম সাইফুল ইসলাম রাজু,মাসুদ হোসেন, এটিএন বাংলার বরিশালের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ