৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

গলাচিপার খারিজ্জমায় কিশোরী অপহরণ, থানায় অভিযোগ !

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী।
পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের খারিজ্জমা গ্রামের ১৩ বছরের কিশোরী অপহরণের অভিযোগ পরিবারের।
পরিবার সূত্রে জানা যায়, এক’ই গ্রামের শহিদুল হাওলাদরের বখাটে ছেলে মিরাজ গত ৯’জুলাই মো মনির হাওলাদরের কিশোরী মেয়ে (১৩) কে প্রতিনিয়ত কুপ্রস্তাব দিয়ে আসছিলো বলে স্থানীয়দের কাছ থেকে জানা যায়। এতে মনির হাওলাদরের কিশোরী মেয়ে বিষয়টি বখাটে মিরাজ ও তার পরিবারকে জানালে, বখাটে মিরাজ তন্ত্র -মন্ত্র দিয়ে কিশোরী মেয়েকে ভূলীয়ে অপহরণ করে গভীর রাতে নিয়ে যায় বলে ভিকটিম এর পরিবার এবং স্থানীয়রা গনমাধ্যমকে জানান।
এব্যাপারে ১২ জুলাই সোমবার সরজমিনে গেলে প্রায় অর্ধশত জনসাধারণ সরকারের আইন শৃঙ্খলা প্রশাসনের কাছে, কিশোরী মেয়েকে উদ্ধার সহ বখাটে মিরাজ এবং এর সাথে জরিতদের বিচার দাবী করেন। তারা আরো জানান, বখাটে মিরাজের বড় চাচা, চাচি এবং আরো কিছু স্থানীয় লোকজন থাকতে পারে। ঘটনার বিষয়ে অভিযুক্ত বখাটে মিরাজের বাড়িতে গেলে “শিকল” বন্দী এক বৃদ্ধ আর এক বাক “প্রতিবন্ধী” বৃদ্ধা নারী ছাড়া কাউকে পাওয়া যায়নি।
এবিষয়ে ভিকটিম এর বাবা মোঃ মনির হাওলাদর তার অপহরণের শিকার কিশোরী মেয়েকে উদ্ধার এবং অপহরণ কারীদের সাথে জড়িতদের দৃষ্টান্ত বিচার চেয়ে গলাচিপা থানায় ১১ জুলাই ২০২১ইং রোজ রবিবার একটি লিখিত অভিযোগ করেন বলে জানান।
এবিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আনোয়ার ইসলাম জানানা, এবিষয়ে আমরা একটা অভিযোগ পেয়েছি, আমরা আমাদের আইনি পক্রিয়ায় অপহরণ নাকি অন্যকোন বিষয় আছে। এ নিয়ে তদন্ত এবং কিশোরী উদ্ধারের জন্য আমাদের পুলিশ চৌকোষ অফিসাররা কাজ করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ