১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সজ্ঞিব দাস, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধিঃ
পটুয়াখালীর গলাচিপায় ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে
পটুয়াখালী ডিবি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পানপট্টি ইউনিয়নের তুলাতলী গ্রামের রূপ গাজী বাড়ির সামনের চায়ের দোকান থেকে ইব্রাহিম প্যাদা (২৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। ইব্রাহিম ওই গ্রামের মৃত মোসলেম প্যাদার ছেলে।
পরে ডিবি পুলিশ সংশিস্নষ্ট ধারায় মামলা দিয়ে তাকে মঙ্গলবার গলাচিপা থানায় সোপর্দ করে। এদিকে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে
গলাচিপা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজারের ধরান্দি ব্রিজের পাশে বাবুল বিশ্বাসের চায়ের দোকান থেকে জুলিয়াস হাওলাদার (২০), রাসেল সরদার (১৯) ও তানভীর (২০) নামে তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত জুলিয়াস আবুল কালাম হাওলাদারের ছেলে, রাসেল গনি সরদারের ছেলে ও তানভীর সিদ্দিক মাষ্টারের ছেলে। তাদের সকলের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার ভূরিয়া গ্রামে। মঙ্গলবার রাতে সংশিস্নষ্ট ধারায় তাদের বিরম্নদ্ধে গলাচিপা থানায় মামলা রম্নজু করা হয়েছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযান চালিয়ে পটুয়াখালী ডিবি পুলিশ এক ইয়াবা ব্যবসায়ী ও গলাচিপা থানা পুলিশ তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ