৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

গলাচিপায় এককেজি গাজা ও একশত পিচ ইয়াবা উদ্ধার

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধি
পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম, মহোদয় কর্তৃক প্রাপ্ত সংবাদের প্রেক্ষিতে এবং তার প্রত্যক্ষ নির্দেশে, পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আহমাদ মাঈনুল হাসান মহোদয়ের নির্দেশনায়, জনাব এ কে এম আজমল হুদা, জেলা গোয়েন্দা শাখা পটুয়াখালী র নেতৃত্বে এসআই (নিঃ)/এম নজরুল ইসলাম,জেলা গোয়েন্দা শাখা, পটুয়াখালী, সংগীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন বাঁশবুনিয়া(রামধুলা) ০৫নং ওয়ার্ড, আমখোলা ইউনিয়নের শাখারিয়া টু আমখোলা সড়কের আকন বাড়ীর সামনে মধু আকানের দোকানের সামনের পাকা রাস্তার উপর হতে আসামীদের কে আটক করা হয়। আসামি ১) মোঃ সেলিম মিয়া(৪৫), পিতা- ইসমাইল মিয়া, মাতা-সাহা ভানু, সাং- এনায়েত নগর, ০৮ নং ওয়ার্ড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ, এ/পি সাং- বাঁশবুনিয়া(রামধূলা), ০৫ নং ওয়ার্ড, আমখোলা ইউপি, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী।
২) ফলোয়ার বেগম(৪০), পিতা-আজাহার হাওলাদার, মাতা- রাহিমা বেগম, স্বামী- মোঃ সেলিম মিয়া, সাং- বাঁশবুনিয়া(রামধূলা) ০৫ নং ওয়ার্ড, আমখোলা ইউপি, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী। আসামীদের কাছ থেকে ০১(এক) কেজি গাঁজা এবং ১০৭(একশত সাত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ