২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

গলাচিপায় করোনা সন্দেহে শিক্ষিকার মৃত্যু, নতুন শনাক্ত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা
সোমবার রাতে গলাচিপায় মাকসুদা বেগম(৩৫) নামের এক শিক্ষিকা করোনা সন্দেহে মারা গেছে। এছাড়া নতুন করে গলাচিপায় শিক্ষিকা ও কিশোরের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ৮জনে। মৃত্যু হয়েছে ১জনের। মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মোঃ মনিরুল ইসলাম।
জানা গেছে, মাকসুদা বেগম উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের কারিগারী শাখার ফুড ও ভেজিটেবল বিষয়ের শিক্ষক ছিলেন। এছাড়া করোনায় আক্রান্ত ৬২বছর বয়সী অবসরপ্রাপ্ত শিক্ষিকা পৌরসভার ৬ নং ওয়ার্ড ভিভিআইপি রোডের বাসিন্দা এবং ১৪বছর বয়সী কিশোর পৌরসভার গোডাউন রোডের বাসিন্দা।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মোঃ মনিরুল ইসলাম জানান, করোনা উপসর্গে মারা যাওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করা যায়নি তবে করোনা নির্দেশনা অনুযায়ী লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ