২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

গলাচিপায় চেয়ারম্যান পদপ্রার্থীর মাদক সেবনের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক :: চেয়ারম্যান প্রার্থীর মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। অনেকে ফেসবুকে লিখছেন এই চেয়ারম্যান পদপ্রার্থী নিজেই মাদক সেবন করছেন, সেই প্রার্থী নির্বাচিত হলে এলাকায় মাদকের রাজ-রাজত্ব কায়েক করবেন।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদিন তালতলি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মামুন অর রশিদের মাদক সেবনের ছবি ভাইরাল।

 

 

স্থানীয়রা জানান, মামুন অর রশিদ আওয়ামী লীগের দলীয় কোনো পদে না থাকলেও নিজেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পরিচয় দেন। তবে তার মাদক সেবনের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা কিছুটা বিব্রতের মধ্যে পড়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মামুন অর রশিদের মাদক সেবনের বিষয়ে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, মাদকাসক্ত ব্যক্তি সমাজের জন্য কখনই মঙ্গল বয়ে নিয়ে আসেন না।

 

স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা বলেন, ‘আমিও শুনেছি ফেসবুকে মাদক সেবনের ছবি এবং ভিডিও বের হয়েছে, তবে সেটি দেখিনি। আসলেই যদি এটি তার (মামুন অর রশিদ) হয়ে থাকে তবে তাকে মনোনয়ন না দেয়াটাই ঠিক হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ