২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ!

গলাচিপায় জমিবিরোধে প্রতিপক্ষ দখলের তৎপর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপা পৌরসভায় জমাজমির বিরোধে নির্বাহী আদালতে অভিযোগ।বিরোধীয় জমিতে স্থাপনা নির্মাণে তৎপর প্রতিপক্ষ।
সূত্র মতে জানা যায় ৮ সেপ্টেম্বর গলাচিপা নির্বাহী আদালতে বিরোধীয় ভূমিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য তিন জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন মোঃ গোলাম মস্তোফা।গলাচিপা পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের বনানী সড়ক খলিফা বাড়িতে দীর্ঘদিন যাবত জমাজমি নিয়ে ওয়ারিশগণের মধ্যে বিরোধ চলছে। এ বিরোধ নিয়ে স্থানীয় ভাবে গন্যমাণ্য ব্যাক্তিরা আপোষ মিমাংসায় চেষ্টা করে ব্যার্থ হয়েছে বহুবার। জমাজমি নিষ্পত্তির কারনে গলাচিপা সিনিয়র সহকারী জজ আদালতে বন্টন মামলা চলমান রয়েছে।প্রতিপক্ষরা প্রভাবশালী হওয়ায় ন্যার্য অধিকার থেকে বঞ্চিত করার জন্য জবরদখলের হীন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের অত্যাচার,নির্যাতন ও হুমকি সইতে না পেরে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নির্বাহী আদালতে অভিযোগ করেন।আদালত বিষয়টি আমলে নিয়ে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে গলাচিপা থানাকে আদেশ দেন।যাহার মামলা নম্বর ২৭৯/২১।
এ ব্যাপারে তফসিল ভুক্ত সম্পত্তি ওয়ারিশ শাহিনা আক্তার বলেন,এই সম্পত্তির প্রকৃত মালিক আমার নানা ও মামারা।আমাদেরও অধিকার রয়েছে। আদালতে বন্টন মামলা চলমান থাকা অবস্থায় প্রতিপক্ষরা সুবিধাজনক স্থানে জবরদখল কারার চেষ্টা করছে।

সর্বশেষ