১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহম্মদ সাহিন।
উপজেলা শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল হোসেন মাসুদ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের (ইউআরসি) কর্মকর্তা মাহাবুব আলম শিকদার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দ্বীপ শিখা জয়ন্তী, মীজানুর রহমান, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মাদ কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিন্টু কুমার রক্ষিত, সাধারণ সম্পাদক নুসরাত জাহান আনা ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু বাকার শিবলী। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।
ফাইনাল খেলায় বালকদের মধ্যে নলুয়াবাগী বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে ৩-২ গোলে পরাজিত করে ডাকুয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং বালিকাদের মধ্যে পূর্ব পাড় ডাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে রতনদী তালতলী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এই টুর্নামেন্টে ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে ১৩টি বালক ও ১৩টি বালিকা মোট ২৬টি দল অংশ নিয়েছিল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ