৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
ভারতের বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন কুমার সিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনের সড়কে বাংলাদেশ জুমইয়াতে হিযবুল্লাহ গলাচিপা উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে তিন সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা জুমইয়াতে হিযবুল্লাহ’র সভাপতি মাও. মো. ইমাম উদ্দিন নূরি, সাধারণ সম্পাদক মাও. মো. অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মাও. মো. জয়নুল আবেদীন, কালিকাপুর ফাজিল মাদরাসার প্রভাষক মাও. মো. বাহাউদ্দিন, কল্যানকলস আলীম মাদরাসার প্রভাষক মাও. মো. ওমর ফারুক, উপজেলা যুব হিযবুল্লাহ’র সভাপতি মাও. মো. মঈন উদ্দিন, উপজেলা ছাত্র হিযবুল্লাহ’র সভাপতি মাও. মো. জহিরুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ)-এর অবমাননাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সরকারের কাছে। বক্তারা সকলকে ভারতীয় সব ধরনের পণ্য বর্জন করার আহবান জানান।
মানববন্ধন শেষে সেখানে নুপুর শর্মা ও নবীন কুমার সিন্দাল এর কুশপুত্তলিকা দাহ করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ