২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি

গলাচিপায় মোবাইল না পাওয়ায় দশম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় মোবাইল ফোন না পেয়ে মশিউর রহমান রনি (১৬) নামের এক ছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার (২৪ এপ্রিল) সকালে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের কলেজ পাড়ায় এ ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত রনি পৌর এলাকার বাসিন্দা মো. জাকির হোসেন খানের ছেলে। সে গলাচিপা সরকারি টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, রনির বাবা জাকির খান রাঙ্গামাটি একটি দোকানের কর্মচারী। সে টিকটক ভিডিওর সঙ্গে জড়িত। বেশ কিছু দিন ধরে দাদা মোতালেব খানের কাছে একটি অ্যান্ড্রয়েড ফোনের আবদার করে আসছিল। আর্থিক অসামর্থের কারণে দাদা মোতালেব খান তার আবদার পূরণ করতে না পারলে রাগে-ক্ষোভে আত্মহত্যা করে রনি।

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার হোসেন জানান, রনির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ