১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

গলাচিপায় রুহুল আমিন হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর গলাচিপায় হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় গলাচিপা থানার অফিসার্স ইনচার্জ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং হলে অফিসার ইনচার্জ এম,আর শওকত আনোয়ার ইসলাম জানান, রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী মিরাজ মীর কে ব্রাহ্মবাড়িয়ার মেড্ডা থেকে এবং দুই নম্বর আসামী জসিম মীরকে ফেনীর মহিপাল থেকে গ্রেফতার করা হয়। এসময় তিনি আরও বলেন, গলাচিপা থানার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. শাহেদ চৌধুরীর নেতৃত্বে ও সি (তদন্ত) আতিকুল ইসলাম, এস,আই তারেক মাহমুদ ও এ,এস,আই দিবাকর চন্দ্র দাস এ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করেন। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৫শে জুন, ২০২১ তারিখে গলাচিপার ডাকুয়া ব্রীজ বাজরে রুহুল আমিন মীর (ধলা)কে তার চায়ের দোকানে ঢুকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলা চালিয়ে গুরুত্বর আহত করা হলে স্থানীয় লোকজন তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে, ওই দিনই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নেওয়ার পথে তিনি মারা যান। পরের দিন নিহতের স্ত্রী মোসা. নাজমুন নাহার বাদী হয়ে গলাচিপা থানায় মিরাজ মীর ও জসিম মীরকে প্রধান আসামি করে এজাহার ভূক্ত ২৬জন ও অজ্ঞাত ২৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২৬ শে জুন সিসি ক্যামেরার ফুটেজ দেখে গলাচিপা থানা পুলিশ ৬জন আসামীকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেন। এসময় গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর সওকত আনোয়ার অপরাধীদের হুশিয়ারি দিয়ে বলেন, আইনের চোক ফাঁকি দিয়ে কোন অপরাধী এড়াতে পারেনি আর থাকতে পারবেনা বলে জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ