৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় সামাজিক-সম্প্রীতি কমিটির প্রথম সভা

পটুয়াখালীর গলাচিপায় সারাদেশের ন্যায় উপজেলা পর্যায়ে এই প্রথমবারের মতো সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু ও পৌর প্যানেল মেয়র সুশীল চন্দ্র বিশ্বাস।

এছাড়াও সরকারি ও বেসরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা আন্তঃ ধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহতকরণের মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধন প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।

পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা, উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রচারণা এবং আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ