৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন

সঞ্জিব দাস , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় উপকূলীয় বিচ্ছিন্ন দ্বীপাঞ্চলে অবস্থিত আন্তঃজেলা সীমান্তঘেঁষা চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়নের সর্বসাধারণের নিরাপত্তার স্বার্থে স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) সকাল ১০ টায় উপজেলার চরকাজল ইউনিয়নের শুক্রবাড়িয়া বাজার সংলগ্ন অস্থায়ী পুলিশ ফাঁড়ির সামনে ওই দুই ইউনিয়নের সাধারণ জনগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে তিন শতাধিক বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন অনুষ্ঠানটির উদ্যোক্তা সমাজসেবক কাজী আলাউদ্দিন, স্থায়ী তদন্তকেন্দ্র স্থাপনের জন্য জমিদাতা মো. নাসির উদ্দিন নান্টু, ভবন নির্মাণের জন্য বাস্তবায়নকারী ব্যবসায়ী মো. আলমগীর আকন, চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলম খান, সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান খান, সাবেক চরকাজল ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ ও সাইদুর রহমান রুবেল মোল্লা।
এসময় বক্তারা বলেন, এই দুই ইউনিয়নের প্রায় এক লাখ সাধারণ মানুষের প্রশাসনিক নিরাপত্তার কথা চিন্তা করে স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র অতি জরুরি। উক্ত বিষয়ে বিশেষ গুরুত্ব দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ