২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

গলাচিপায় জমিজমা সংক্রান্ত বিরোধ।।ভাইয়ের বিরুদ্ধে জীবন নাশের হুমকির অভিযোগ

গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধি
গলাচিপায় কলেজ শিক্ষকের বিরুদ্ধে জীবন নাশের হুমকি, দোকান ভাংচুর, অবৈধ ভাবে জমি দখলের অভিযোগ উঠেছে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের মাঝগ্রামের মো.ফখর উদ্দিন রাশেদ মুন্সির আপন ছোট ভাই পটুয়াখালী সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো.অলিউল ইসলামের বিরুদ্ধে। এঘটনায় রাশেদ মুন্সি তার ছোট ভাই কলেজ প্রভাষক মো.অলিউল ইসলামের বিরুদ্ধে গলাচিপা থানায় সাধারণ ডাইরি করেছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার মাঝগ্রামের বাসিন্দা মো.ফকরউদ্দিন রাশেদ মুন্সির চিকনিকান্দী ব্রীজ বাজারের মাঝগ্রাম মৌজার ৫৮১ ও ৫৮৩ খতিয়ানের ১১১১ ও ১১১০ দাগে ২.৬৫ শতাংশ জমি রয়েছে। ওই জমির পাশেই ১১১০ দাগে ফুফাতো ভাই সাইফুল ইসলামেরও ২ শতাংশ জমি রয়েছে। রাশেদ মুন্সির অভিযোগ তার ছোট ভাই পটুয়াখালী সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো.অলিউল ইসলাম ও তার ছোট দুই বোন তাছলিমা বেগম ও আকলিমা বেগম ষড়যন্ত্র করে তার ও ফুফাতো ভাইয়ের সম্পত্তি অবৈধ ভাবে দখল করেছে। রাশেদ মুন্সি বলেন, আমার ভাই ভাড়া করা সন্ত্রাসী দিয়ে মুদি দোকান ভাংচুর করে ২লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় আমি কোর্টে মামলা করলে আমার ভাই প্রভাব ঘাটিয়ে মামলার তদন্ত প্রতিবেদন দিতে বিলম্ব করাচ্ছে। এছাড়া গত ০৯ জুলাই রাত সাড়ে ৯টার দিকে অজ্ঞাত পরিচয়ের সন্ত্রসীরা আমাকে অকথ্য ভাষায় গালাগালি ও হত্যার উদ্দেশ্যে হুমকি দেয়। এঘটনায় গলাচিপা থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। প্রভাষক মো.অলিউল ইসলাম বলেন, ওই খতিয়ানে ও দাগে আমার জমি রয়েছে। দীর্ঘ দিন যাবত আমি ওই জমি ভোগ দখল করে আসছি। এ ব্যাপারে চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, কিছু দিন আগে রাশেদ মুন্সি আমার কছে জমিজমা বিরোধ সংক্রান্ত একটি অভিযোগ করেছে। এছাড়া দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ