৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

গাজীপুরে নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তির নাম সোহেল (৩৩)। এ ঘটনায় ভূক্তভোগী ওই নারী বাদী হয়ে পূবাইল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপি পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. নাজমূল হক।

নির্যাতনের শিকার ওই নারী পূবাইল এলাকার একটি পোশাক কারখানায় সহযোগী হিসেবে কাজ করেন। স্বামীসহ ওই নারী পোশাক শ্রমিক ওই এলাকাতেই বসবাস করেন। অন্যদিকে অভিযুক্ত সোহেলের বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকার তালটিয়া (চান্দের আটি) গ্রামে।

নির্যাতনের শিকার ওই নারীর বরাত দিয়ে মামালার তদন্ত কর্মকর্তা জিএমপি পূবাইল থানার এস আই শামসুন্নাহার জান্নাত জানান,  বৃহস্পতিবার রাতে কারখানা ছুটি হওয়ার পর বাড়ির উদ্দেশ্যে বের হন ওই নারী পোশাক শ্রমিক। এ সময় পথিমধ্যে পূর্ব পরিচিত যুবক সোহেল তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তার প্রাইভেটকারে উঠায়। কিন্তু বাড়িতে না নিয়ে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে। পরে রাত ১০টার দিকে নির্যাতনের শিকার ওই নারীর বাড়ির কাছে একটি পরিত্যক্ত বাথরুমে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় সোহেল।
এস আই আরও জানান, এ ঘটনা ভূক্তভোগী ওই নারী বাদী হয়ে শনিবার সকালে থানায় একটি অভিযোগ করেন। সে অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণ মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

সর্বশেষ