১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে নিখোঁজ যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

গাজীপুরে ঈদুল আজহার আগের রাতে মাছ ধরার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে এক যুবককে জিহবা কেটে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের এক সপ্তাহ পর মঙ্গলবার ওই যুবকের অর্ধগলিত লাশ স্থানীয় একটি বিল থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম- আলমগীর হোসেন (২১)। সে কিশোরগঞ্জের হোসেনপুর থানাধীন টেংরাপাড়া এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনরা ও এলাকাবাসী জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন ইছালী গ্রামের আফজালের বাসায় মা, ভাই ও বোনকে নিয়ে ভাড়া থাকেন আলমগীর। তিনি দিন মুজুরের কাজ করতেন। ঈদুল আজহার আগের রাত (২০ জুলাই) ৭টার দিকে মাছ ধরার কথা বলে আলমগীরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে আবিদুর রহমান। এরপর থেকেই নিখোঁজ হয় আলমগীর। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। মঙ্গলবার দুপুরে এক ব্যক্তি ইছালী পশ্চিমপাড়া এলাকায় ঘাস কাটতে গিয়ে আলমগীরের লাশ পানিতে ভাসতে দেখে। তার হাতে, ঘাড়ে ও পিঠে ক্ষত এবং জিহবা আংশিক কাটা রয়েছে। তাকে জিহবা কেটে ও কুপিয়ে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জিএমপি’র পূবাইল থানার এস আই মো. জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশটি পঁচন ধরেছে এবং শরীরের বিভিন্নস্থানে বেশ কয়েকটি ক্ষত রয়েছে। এছাড়াও নিহতের মাথার পেছনে ও গলার নীচে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আবিদুর পলাতক রয়েছে। মাদক ব্যবসার বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ