বুধবার, ২৭ মে ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রী উত্যাক্তের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে মারধর বাকেরগঞ্জের দুধলে করোনা রোগী শনাক্ত ! এলাকায় আতঙ্ক পিরোজপুরে ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত ॥ ব্যাংক লকডাউন দৌলতখানে ইউপি সদস্য’র নেতৃত্বে এক জনকে কুপিয়ে জখম সাংবাদিক মিজানের নামে মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালী প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ বরিশালে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত ‘প্রথম আলো’র সাংবাদিকের নামে হত্যামামলা, বরিশাল অনলাইন সংবাদিক ইউনিয়ন’র নিন্দা বাউফলে মেয়র ও এক সংবাদিকসহ ছাত্রলীগের ৩৫ নেতাকর্মীকে আসামী করে হত্যামামলা প্রধানমন্ত্রীর ত্রাণ সহযোগিতার টাকা আত্মসাৎ, ফ্লেক্সিলোড ব্যবসায়ী আটক প্রধানমন্ত্রীর সহায়তার টাকা এসেছে কিনা জানাতে ডেকে বিধবাকে ধর্ষণের চেষ্টা
গাদাগাদি করে ট্রাকে করে বাড়ি ফিরছে মানুষ

গাদাগাদি করে ট্রাকে করে বাড়ি ফিরছে মানুষ

Print Friendly, PDF & Email

একেই বলে নাড়ির টান! আর একদিন বাদেই ঈদ। তাই যে কোনো উপায়েই হোক বাড়ি ফেরা চাই। এ জন্য যে যেভাবে পারছে বাড়ির দিকে ছুটছে।

শনিবার দুপুরে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে গিয়ে এ দৃশ্য দেখা গেছে।

গণপরিবহন বন্ধ থাকায় ঘরে ফিরতে মরিয়া মানুষ করোনার ঝুঁকি উপেক্ষা করে গাদাগাদি করে ট্রাকে করে গন্তব্যের দিকে যাচ্ছে। অনেকে ট্রাকেও জায়গা না পেয়ে মাহেন্দ্র, ব্যাটারিচালিত অটোরিকশা, ভ্যান, ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে যাচ্ছে।

গত কয়েকদিন পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিতে যাত্রী পারাপারে কড়াকড়ি থাকলেও এখন আর তা নেই। এর ফলে যাত্রীরা ফেরিতে পারাপারের সুযোগ পেলেও গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তি পোহাচ্ছেই। অনেক কষ্ট করে ভেঙে ভেঙে অতিরিক্ত ভাড়া দিয়ে বিকল্প যানবাহনে করে তাদেরকে গন্তব্যে যেতে হচ্ছে।

রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম-বার জানান, সরকারের নির্দেশনা মোতাবেক ঈদে যাত্রীদের বাড়ি ফেরা বন্ধ করতে পুলিশের যে কড়াকড়ি ছিল সেটি এখন আর নেই। বরং মানুষের বাড়ি যাওয়ার ক্ষেত্রে পুলিশ নিরাপত্তা দেয়াসহ সার্বিক সহায়তা করছে।

সূত্র- দৈনিক যুগান্তর

 162 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani