২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

গৃহকর্মীকে হত্যার পর লাগেজে ভরে ব্রিজের নিচে ফেললো দম্পতি!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ময়মনসিংহের গৃহকর্মী হত্যা রহস্যের জট অবশেষে খুললো। লাগেজে থাকা প্রেসক্রিপশনের সূত্র ধরে দীর্ঘ দুইমাস পর রহস্যের জট খুলে।শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ময়মনসিংহ জেলার পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য জানিয়েছেন।নিহত সাবিনা সদর উপজেলা উজান ঘাগরা গ্রামের সিরাজুল ইসলাম শিরুর মেয়ে।

গৌতম কুমার বিশ্বাস জানান, গৃহকর্মী সাবিনাকে প্রায়ই মারধর করতেন মেরিন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সোহাগ ও তার রিফাত জেসমিন। অসুস্থ থাকায় সকালে ঘুম থেকে উঠতে দেরি হয় নিহত সাবিনার। পরে তাকে বেধড়ক পেটায় জেসমিন। এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে লাগেজে ভরে মরদেহ গুম করতে স্ত্রীকে সহায়তা করে স্বামী জাকির।

সর্বশেষ