১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, আটক ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝিনাইদহে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইলে নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবীর অভিযোগে ৪জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের চাকলাপাড়ায় এঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো, শহরের মহিষাকুন্ডু পাড়ার মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী(২৩), ইসাহাক আলীর ছেলে শাওন(২৪), নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ(২৫) ও চাকলাপাড়ার রস্তম আলীর ছেলে সোহান(২৫)।
ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয়ে এসে অভিযোগ করে ভুক্তভোগী গৃহবধূর স্বামী রফিকুল ইসলাম। অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ যুবককে আটক করে এবং তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভিডিও ধারণকারী মোবাইল ফোন।

পুলিশ সুপার আরো জানান, হরিনাকুন্ডু উপজেলার ফলসী গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম শহরের চাকলাপাড়ার জনৈক মিঠুর বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কর্মচারী ইমনকে দিয়ে বাড়িতে বাজার পাঠায়। ওই সময় তার স্ত্রী দরজা খোলা মাত্রই অভিযুক্ত ৪জন জোরপূর্বক ঘরের ভিতরে ঢুকে পড়ে। সেসময় তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় তারা। ব্যর্থ হয়ে স্ত্রীকে মারধোর করে। এরপর তারা তার স্ত্রী ও কর্মচারীকে বিবস্ত্র করে মোবাইলে নগ্ন ছবি ও আপত্তিকর ভিডিও ধারণ করে। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবী করে তারা।
সূত্র- বরিশাল প্রতিদিন

সর্বশেষ