২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

গৌরনদীতে মৃত্যুর ৫ দিন পর জানা গেল রোগী করোনা পজেটিভ ছিলেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মোঃ ছিদ্দিকুর রহমান কবিরাজ (৭২) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। গত শনিবার রাতে সে (ছিদ্দিকুর) বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুর পাঁচদিন পর গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলা হাসপাতালে নিহত ছিদ্দিক কবিরাজের করোনার রিপোর্ট পজেটিভ আসে।

নিহতের স্বজন ও মাহিলাড়া গ্রামের বাসিন্দা শাহাদাত খান জানান, ছিদ্দিকুর রহমান অসুস্থ হয়ে পড়লে গত মঙ্গলবার বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে কয়েকটি পরিক্ষার পর তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে সেখানে ভর্তি করে তার চিকিৎসা চলছিলো। সেখানে গত শুক্রবার তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিলো। এরইমধ্যে গত শনিবার রাতে সে (ছিদ্দিকুর) মারা যায়।

তিনি আরও জানান, করোনার রিপোর্ট হাতে না পাওয়ায় জানাজা শেষে তাকে স্বাভাবিক ভাবে দাফন করা হয়েছে। নিহতের পরিবারের সকল সদস্য সুস্থ রয়েছে বলেও তিনি উল্লেখ করেন। অপরদিকে গৌরনদী পৌরসভার দক্ষিণ বিজয়পুর মহল্লায় ও বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামের দুই যুবকের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইয়েদ মোঃ আমরুল্লাহ।’

সর্বশেষ