১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

গৌতম সাহার কোরিওগ্রাফিতে এরিয়ন ওয়্যারের ফটোশুট

বিনোদন ডেস্কঃ শনিবার (২১ আগস্ট) গৌতম সাহার কোরিওগ্রাফিতে কানাডিয়ান ফ্যাশন ব্র্যান্ড এরিয়ন ওয়্যারের ফটোশুটে অংশ নেন তিনি। ক্যামেরায় ছিলেন ফ্যাশন ফটোগ্রাফার বুলবুল আহমেদ।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন মডেল নিহাফ। নাটক-সিনেমার শুটিংয়ের পাশাপাশি মডেল ফটোগ্রাফির কাজও বন্ধ ছিলো। লকডাউন তুলে নেওয়ার পর অন‌্যদের মতো আবারো ব্যস্ত হয়ে উঠেছেন নিহাফ।

গৌতম সাহা বলেন, ‘করোনার কারণে আমাদের অনেক শুট বাতিল হয়ে যায়। লকডাউনের কারণে পুরো সময় বাসায় কাটিয়েছি। এবার ঈদের শুট করতে পারিনি। লকডাউন তুলে নেওয়ার পরই বেশ কয়েকটি কাজের কথা ফাইনাল করেছি। তার কয়েকটি কাজও শেষ করেছি।’

তিনি আরো বলেন, ‘গতকাল কানাডিয়ান ব্র্যান্ড এরিয়ন ওয়্যারের ফটোশুট করেছি। এর মাধ্যমে প্রথমবার কানাডিয়ান ব্র্যান্ডের শুট করলাম। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি, একটা ভালো কাজ উপহার দেয়ার জন্য।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ