২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীতে আম পাড়া নিয়ে সংষর্ঘ ॥ পৃথক হামলায় আহত-৭

গৌরনদী প্রতিনিধি—-
গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার তিনটি গ্রামে পৃথক হামলায় ছয়জন নারী ও একজন পুরুষ আহত হয়েছে। আহতরা গৌরনদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলার বোরাদী গরমঙ্গল গ্রামের মোশারফ বেপারীর স্ত্রী হাসি বেগম জানান, একই বাড়ির বাদশা বেপারী গংদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। শনিবার সকালে তাদের ভোগদখলীয় জমির আম গেছে জোরপূর্বক আম পেড়ে নিয়ে যাচ্ছিলো প্রতিপক্ষরা। এতে বাঁধা দিলে হাসি বেগমের উপর হামলা চালায় বাদশা বেপারী গংরা। এসময় মায়ের উপর হামলা ঠেকাতে গেলে হাসি বেগমের কলেজ পড়–য়া কন্যা পলি আক্তার (১৯) ও স্কুল পড়–য়া কন্যা লিমা আক্তার (১৬) কে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ বাদশা বেপারী, মুনসুর বেপারী, ফুয়াদ ও অন্তু বেপারী। পরে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে উপজেলার শাহজিড়া গ্রামে বৃদ্ধা মায়ের উপর হামলা চালিয়ে হাত ভেঙ্গে দিয়েছে এক পাষন্ড ছেলে ও তার পুত্র। হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা কুলসুম বেগম (৭০) জানান, গত মঙ্গলবার দুপুরে বসতবাড়ির গাছের আম পাড়া নিয়ে দুই পুত্রের মধ্যে মারপিট শুরু হয়। এসময় মারপিট ঠেকাতে গেলে পুত্র জালাল হাওলাদার ও নাতী জসিম হাওলাদার পিটিয়ে তার হাত ভেঙ্গে ফেলে। এসময় তার অপর পুত্রবধু সালামা বেগম গুরুতর আহত হয়। এছাড়াও উপজেলার কমলাপুর গ্রামে গাছের আমপাড়াকে কেন্দ্র করে আপন ভাই-বোনের হামলার স্বীকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ইউসুফ হাওলাদার, তার স্ত্রী চাম্পা বেগম ও কন্যা ইতি বেগম।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ তৌহিদুজ্জামান জানিয়েছেন, পৃথক ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগগুলো তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ