১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

গৌরনদীতে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ভাড়া নিয়ে বাগ-বিতন্ডার জেরে চলন্ত বাস থেকে সৌদি প্রবাসী যাত্রী কালু সরদারকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকায়। আহত কালু গৌরনদীর নলচিড়া ইউনিয়নের পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

এ ঘটনায় শনিবার (২ মার্চ) সকালে আহতের শ্যালক সাইদুল ইসলাম বাদী হয়ে বাসচালক, সুপারভাইজার ও হেলপারের নামে থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী আহতের শ্যালক সাইদুল ইসলাম বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর দিকে রওনা হয়। পথে ভাড়া নিয়ে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার এবং চালকের বাগ-বিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে তাদের গৌরনদীতে না নামিয়ে কটকস্থল এলাকায় কালু সরদারকে হেলপার চলন্ত বাস থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। পরে তাদের ভুরঘাটা এলাকায় নামিয়ে দেওয়া হয়।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নগরের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছেন তার স্বজনরা। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় চালক, সুপারভাইজার ও হেলপারের নামে থানায় মামলা হয়েছে।

সর্বশেষ