৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

বরিশালে দুই যুবককে পিটিয়ে আহত

গৌরনদী প্রতিনিধি :: মোবাইলে ম্যাসেজ দেয়াকে কেন্দ্র করে দুই যুবককে পিটিয়ে আহত করা হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বিল্বগ্রামের ঘুল্লিরপাড় নামক এলাকায়। আহতরা হলেন- জংগলপট্টি গ্রামের গোপীনাথ দাসের পুত্র পল্লব দাস (২৬) ও একই গ্রামের বাদল চন্দ্র দাসের পুত্র অনয় সোম (২৫)।

মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, হাপানিয়া গ্রামের সোহেল হাওলাদার সানুর মোবাইলে কে বা কারা দীর্ঘদিন থেকে ম্যাসেজ প্রদান ও ফোন করে বিরক্ত করে আসছিলো। এ ঘটনায় তাদেরকে (আহতদের) দায়ী করে আসছিলো সানু। এ ঘটনার জেরধরে সোমবার রাতে বিল্বগ্রাম ঘুল্লিরপাড় নামক এলাকা থেকে পল্লব ও অনয়কে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় সানু ও তার সহযোগীরা। পরে তাদেরকে বেধরক পিটিয়ে গুরতর আহত করা হয়। তবে মারধরের বিষয়টি অস্বিকার করেছেন সোহেল হাওলাদার সানু।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই গাফ্ফার হোসেন জানান, বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ