২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে পূর্ব শত্রুতার জেরে মা ও ছেলেকে পিটিয়ে জখম ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদীতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে শেফালী বেগম (৫০) তার ছেলে রানা হাওলাদার (২৮) কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো ওই থানার ৮ নং ওয়ার্ড নলচিড়া গ্রামের বাসিন্দা রহিম হাওলাদারের স্ত্রী ও ছেলে।

বর্তমানে তারা মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে । মধ্যযুগীয় কায়দায় মা ছেলেকে নির্মমভাবে মারধরের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে । হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহত সূত্রে জানা যায়, ভুক্তভোগী এর নাড়া (খড়) অন্যের গরু এসে খেয়ে নষ্ট করে। এ সময় সেই গরু তাড়িয়ে দিতে হাতে থাকা কাঁচি ছুড়ে মারে। প্রতিপক্ষের হাঁসের উপরে কাঁচি ছুড়ে মারছে এই মিথ্যা কথা বলে পূর্ব শত্রুতার জের ধরে সিরাজ খানের ছেলে জামাল খান ও তার স্ত্রী ঝুমুর সহ অজ্ঞাত ৩-৪ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। লাঠির আঘাতে তার শরীরে মারাত্মক জখম হয় ।

এ সময় ছেলের ডাক শুনে তার মা শেফালী বেগম বাঁচাতে ছুটে আসলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং তার গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মারধর করেও প্রতিপক্ষরা ক্ষ্যান্ত হয়নি এখন নানাভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ভুক্তভোগী ও তার পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছে। প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবি করছে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ