১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেহেরগতি আ'লীগ নেতা মাসুম রেজার নেতৃত্বে নৌকার ব্যাপক গণসংযোগ আল্লাহ’র পরে কৃতজ্ঞতা সদ্ব্যবহার ও মান্যতা পাওয়ার সবচেয়ে উপযুক্ত মাখলুক ‘পিতা-মাতা’ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক বরিশাল-কুয়াকাটা মহাসড়কে রাতে ছিনতাইকালে চাইনিজ কুড়ালসহ তিন কিশোর গ্রেফতার ব্রিজের উপর বাশের সাঁকো ! কাজীরহাটে সাবেক চেয়ারম্যান বাড়ীর সম্মুখে জনদূর্ভোগ বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা কেদারপুরে ভ্যান প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধর মনপুরায় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত ২ উজিরপুরে ইউপি সদস্য’র বিরুদ্ধে টিউবয়েল বসানোর নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

গৌরনদীতে প্রেমিকের বাড়িতে বিষপানে প্রেমিকার আত্মহত্যা

শামীম আহমেদ :: প্রেমিককে অন্যত্র বিয়ে করানোর জন্য পাত্রী খোঁজা শুরু করলে প্রেমিকের বাড়িতে গিয়ে বিষপান করে আত্মহত্যা করেছে ফারজানা আক্তার নামের এক কলেজছাত্রী। বুধবার দিবাগত গভীর রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারজানা মৃত্যুবরণ করেন।

এর আগে ওইদিন বিকেলে জেলার গৌরনদী উপজেলার পশ্চিম বেজহার গ্রামের প্রেমিক রাব্বি সিকদারের বাড়িতে বসে বিষপান করে প্রেমিকা ফারজানা। সে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের আদম আলী বেপারীর কণ্যা।

বৃহস্পতিবার সকালে নিহতের স্বজনরা জানান, পশ্চিম বেজহার গ্রামের মোস্তফা সিকদারের পুত্র রাব্বি সিকদারের সাথে দীর্ঘদিন থেকে ডিগ্রি প্রথমবর্ষের ছাত্রী ফারজানা আক্তারের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। গত কয়েকমাস পূর্বে প্রেমিক রাব্বির বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করে ফারজানা। সে সময় প্রেমিক রাব্বির পরিবারের সদস্যরা তাদের (ফারজানা ও রাব্বি) সামাজিকভাবে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে ফারজানাকে বাড়িতে পাঠিয়ে দেয়। পরবর্তীতে রাব্বিকে বিয়ে করানোর জন্য তার পরিবারের সদস্যরা অন্যত্র পাত্রী দেখা শুরু করে। এ খবর পেয়ে বুধবার বিকেলে প্রেমিক রাব্বির বাড়িতে যায় ফারজানা। এসময় রাব্বির পরিবারের সদস্যরা গালিগালাজ করলে ফারজানা বিষপান করে। পরে রাব্বির পরিবারের সদস্যরা মুমূর্ষ অবস্থায় ফারজানাকে প্রথমে গৌরনদী ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত তিনটার দিকে ফারজানা মৃত্যুবরণ করেন।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ