৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

গৌরনদীতে বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ীর গাড়িতে আগুন

শামীম মীর,গৌরনদী।। বরিশালের গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামের ব্যবসায়ীর বাড়িতে গাড়ির গ্যারেজে সোমবার রাতে প্রাইভেট কারে আগুন ধরিয়ে দেয় অজ্ঞাতনামা দূবৃত্তরা। এতে একটি গাড়ির আংশিক পুড়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার গৌরনদী থানায় একটি সাধারন ডায়রী করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বিশিষ্ট ব্যবসায়ী নোভো কার্গো ইন্টারন্যশনানের ম্যানেজিং ডিরেক্টর ও সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান এস.এম, রহমান ওরফে দিনু মহামারী করোনা রোগী সেবার প্রদানের লক্ষ্যে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০াট অক্সিজেন সিলিন্ডার দেয়ার জন্য রোববার বাড়িতে আসেন। সোমবার আনুষ্ঠানিকভাবে সিলিন্ডার হস্তান্তরের পর ওই দিন নিজ বাড়ি নাঠৈ গ্রামে তিনি রাত যাপন করেন। সোমবার রাতে বাড়ির গ্যারেজে একটি প্রাইভেট কার ও একটি প্রাইভেট মাইক্রোবাস রেখে সকলে ঘুমিয়ে যান। বাড়ির কেয়ার টেকার সৈয়দ মনিরুল ইসলাম জানান, সোমবার দিবাগত রাত পোনে তিনটার দিকে গাড়ির টায়ার বিস্ফোরন হওয়ার বিকট শব্দে বাড়ির সকরেল ঘুম ভেঙ্গে যায়। এ সময় উঠে তারা দেখেন গ্যারেজের গাড়িতে আগুন জ্বলছে এবং গাড়ির টায়ার পোড়া গন্ধ বের হচ্ছে। পরে তারা ডাক চিৎকার দিলে গ্রামের লোকজন এসে আগুন নেভাকে সক্ষম হয়। এতে প্রাইভেট মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-১৯০৪৪৬ আংশিক পুড়ে যায়। তবে কোন হতাহত হয়নি।

নোভো কার্গো ইন্টারন্যশনানের ম্যানেজিং ডিরেক্টর ও সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান এস.এম, রহমান বলেন, আমি মাঝে মাঝে ঈদ উৎসব কিংবা দুঃস্থ অসহায় মানুষের পাশে সহায়তা প্রদানের লক্ষে বাড়িতে আসি। মহামারী করোনাকালীন সময়ে আমি প্রতিটি পরিবারকে এক মাসের খাবার হিসেবে প্রায় ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি এবং এবারে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিতে এসেছি। আমার কোন শত্রæ নেই। তবে কারা কি কারনে আমার গাড়িতে আগুন দিয়েছে তা আমার বোধগম্য নয়। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, রাতেই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি । এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি সাধারন ডায়রী করেছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ