১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ বাকেরগঞ্জে এক যুগ পালানোর পর পুলিশের জালে আটকা মাদককারবারী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা মোহাম্মদ নাসিম'র ৪র্থ মৃত্যু বার্ষিকী স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন বরিশালে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার ববির হল থেকে ছাত্রীর লা*শ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন লালমোহনে অটোরিকশার চাপায় শিশু নি*হত লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান

গৌরনদীতে বৃদ্ধাকে লাঞ্ছিত করে ইউপি সদস্যের মোটরসাইকেল মহড়া

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদীতে বৃদ্ধাকে লাঞ্ছিত করার পর মোটরসাইকেল মহড়া দিয়ে এলাকায় জনমনে আতংকের সৃষ্টি করেছে এক মহিলা ইউপি সদস্য। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, বরিশালের গৌরনদী উপজেলার খঞ্জাপুর ইউনিয়নের ৬ ওয়ার্ডের মৃত. রাজে আলী সরদারের ছেলে গোলাম নবী সরদার ও হালিম সরদারের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সোমবার (৪ জানুয়ারী) সকালে স্থানীয়ভাবে দুই ভাইয়ের বিরোধ মিটাতে মিমাংসার জন্য বসলে জমিজমা মাপার প্রসঙ্গ উঠলে এক পর্যায়ে খাঞ্জাপুর ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য হেলেনা বেগম ক্ষিপ্ত হয়ে স্থানীয় মুরুব্বী খালেক সরদার (৭০)’র গালে চড় মারেন। এ দেখে রব হাওলাদারের ছেলে শহিদ হাওলাদার ছাড়িয়ে দিতে গেলে ইউপি সদস্য হেলেনার ছোট ভাই ইব্রাহীম তাকে বেধড়কভাবে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

ওই বৃদ্ধা খালেক সরদার অভিযোগ করে বলেন, গোলাম নবী ও হালিম সরদার দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে অনেক দিন ধরে বিবাদ। তাই আজকে সকালে জমি মেপে বুঝিয়ে দেয়ার জন্য আমিন ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের ডাকা হয়। হঠাৎ করে কোথা থেকে যেন হেলেনা মেম্বার তার দলবল নিয়ে হাজির হয়। আর আর কিছু বুঝে উঠার আগেই ‘এই সব কিছুর মুলে তুই’ এই বলে আমার গালে একটা চড় মারে। তা দেখে শহিদ হাওলাদার আমাকে ছড়াতে গেলে হেলেনা মেম্বারের ছোট ভাই ইব্রাহীম ওকে অস্ত্র দিয়ে বেধড়কভাবে মেরে মাথা ফাটিয়ে দেয়।

তিনি আরো বলেন, শুধু তাই নয় আমাদের মেরে এলাকায় তার সন্ত্রাসী দলবল নিয়ে মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে থাকে যাতে আমরা বের না হতে পারি।

এ বিষয়ে ইউপি সদস্য হেলেনা বেগমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। অভিযোগ পেলে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ