২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরনদীতে মধ্যরাতে দুই বোনকে পিটিয়েছে সন্ত্রাসী ভাই

নিজস্ব প্রতিবেদক: বরিশালের গৌরনদীতে মধ্যরাতে চা বিক্রি না করায় আনোয়ারা বেগম (৫১) ও তার ছোট বোন হাসি বেগম (৪৫) নামের দুই চা বিক্রেতাকে পিটিয়ে রক্তাক্ত করেছে তারই সন্ত্রাসী ভাই মাহবুব সরদার (সমীর) বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার রাত দুইটায় গয়নাঘাটা বাসস্টান্ডে আনোয়ারার চায়ের দোকানের ভিতরে  এ ঘটনা ঘটে। আহতরা হলো ওই থানার উত্তর বিজয়পুর গ্রামের বাসিন্দা ইসমাইল সরদার এর মেয়ে।  বর্তমানে তারা বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আতর সূত্রে জানা যায়, ঘটনার দিন মধ্যরাতে মাহবুব সরদার সমীর দোকানে এসে চা এর কথা বলে। চা দিতে না পারায় অকথ্য ভাষায় গালিগালাজ করে। এনিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে মাহবুব সরদার সমীর তার ছেলে হৃদয়, কালু, রিমন, মেয়ে তানিয়া, স্ত্রী বিন্দি মাসি সহ অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।
এনিয়ে আনোয়ারা বেগম বলেন,  আমার এই সন্ত্রাসী ভাই আমাদের হত্যা করার চেষ্টা করে। ঘটনার দিন প্রাণে বেঁচে গেলেও এখন হত্যাসহ লাশ গুম করার হুমকি দিয়ে আসছে। এ নিয়ে মামলা করা হবে বলেও তিনি আরো জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ