৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

গৌরনদীতে মাইক্রোবাসে সরকারি সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি :: লকডাউনের মধ্যে প্রাইভেটকার ও মাইক্রোবাসে ম্যাজিষ্ট্রেট এবং সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহনের অভিযোগে চালককে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গৌরনদী হাইওয়ে থানার সামনে ভ্রাম্যমান আদালত চালিয়ে এ জরিমানা করেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী  হাইওয়ে থানার সামনে মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। বৃহস্পতিবার দুপুরে চেকপোষ্টে কর্মরত সার্জন মোঃ মাহাবুবুর ইসলাম বরিশাল থেকে ঢাকা গামী মাইক্রোবাকে (ঢাকা মেট্রো-চ ১৯-৪৫৭৩) থামানোর সংকেত দেন। মাইক্রোবাসটি থামানোর পর গাড়ির সামনে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বরিশাল, পিছনে ডাক বিভাগের সাইনবোর্ড এবং গাড়ির ভিতরে অনেক যাত্রী দেখা যায়। এসময় চালক মোঃ তাজুল আহম্মেদকে (৩৮)  জিজ্ঞাসা করলে সে (চালক) অসংলগ্ন কথা বলেন। পরবর্তীতে গাড়িটি ও চালক তাজুল আহম্মেদকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়া হয়। পরে উপজেলা ভ্রাম্যমাণ আদালতের কাছে লিখিত ভাবে প্রতারনার দায় স্বীকার করায় তাজুলকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরও জানান, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করার জন্য পুলিশ সর্বাত্মক কাজ করে যাচ্ছে।

সর্বশেষ