২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি করোনায় ৪৮ দিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ৩০৫৭

গৌরনদীতে মাইক্রোবাসে সরকারি সাইনবোর্ড লাগিয়ে যাত্রী পরিবহন ! অতপর জরিমানা

গৌরনদী প্রতিনিধিঃ লকডাউনের মধ্যে প্রাইভেটকারে ম্যাজিষ্ট্রেট ও সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহনের অভিযোগে চালককে দশ হাজার টাকা জরিমানা ও লিখিত মুচলেকা আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে গৌরনদী হাইওয়ে থানার সামনে ভ্রাম্যমান আদালত চালিয়ে এ জরিমানা করেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী হাইওয়ে থানার সামনে মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। বৃহস্পতিবার দুপুরে চেকপোষ্টে কর্মরত সার্জেন্ট মোঃ মাহাবুব ইসলাম বরিশাল থেকে ঢাকা গামী মাইক্রোবাকে (ঢাকা মেট্রো-চ ১৯-৪৫৭৩) থামানোর সংকেত দেন।হাইয়েচ মাইক্রোবাস টি থামানোর পর গাড়ির সামনে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বরিশাল, পিছনে ডাক বিভাগের স্টিকার এবং গাড়ির ভিতরে অনেক যাত্রী দেখা যায়। এসময় চালক মোঃ তাজুল আহম্মেদকে (৩৮) জিজ্ঞাসা করলে সে (চালক) অসংলগ্ন কথা বলেন। পরবর্তীতে গাড়িটি ও চালক তাজুল আহম্মেদকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়া হয়। পরে উপজেলা ভ্রাম্যমাণ আদালতের কাছে লিখিত ভাবে প্রতারনার দায় স্বীকার করায় তাজুলকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ