২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীতে যুবকের উপরে হামলা, শেবাচিমে ভর্তি 

নিজস্ব প্রতিবেদক: গৌরনদীতে প্রতিপক্ষ সন্ত্রাসীর হামলায় মোঃ রাকিব বয়াতি (২০) নামের এক যুবক আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । গত শুক্রবার (৩ডিসেম্বর) রাত ৯ টায় কিফাইত নগর এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাকিব ওই থানার দক্ষিণ পিঙ্গালাকাঠি গ্রামের বাসিন্দা মোঃএনামুল বয়াতির ছেলে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় শেবাচিমে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা আকফাত হাওলাদারের ছেলে পলাশ হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে রাজনৈতিক দল নিয়ে বিরোধ চলে আসছিল। পলাশ বিএনপির রাজনীতির সাথে সংযুক্ত রয়েছে আর এনামুল বয়াতির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এনিয়ে পলাশ বিভিন্ন সময়ে এনামুল বয়াতির পরিবারকে হুমকি দিয়ে আসছে। ঘটনার দিন রাকিব প্রতিপক্ষ পলাশের বাড়ির সামনের মেইন রাস্তায় গাড়ি পার্কিং করলে পলাশ ও তার সহযোগী সন্ত্রাসীরা রাকিবের উপরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় তাকে বাঁচাতে ছোট ভাই গোলাম মাওলা ছুটি আসলে তাকে মারধর করে । পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে আহত রাকিব বলেন, পলাশ ও তার সহযোগী সন্ত্রাসী বাহিনীরা আমাকে মারধর করে আমার সাথে থাকা একটি স্মার্টফোনও নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সন্ত্রাসীরা হামলা করে ক্ষান্ত হয়নি এখন আমার ও আমার পরিবারের উপরে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরও জানান ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ