২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীতে শালিকাকে নিয়ে দুলাভাই উধাও

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি :: স্ত্রীর আপন ছোট বোন নবম শ্রেনী পড়ুয়া ১৪ বছরের শালিকাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক লম্পট দুলাভাই। এ ঘটনায় শালিকা-দুলাভাইয়ের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার সমরসিংহ গ্রামের।

স্থানীয় একাধিক বাসিন্দারা জানান, আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব মজুমদারের পুত্র গোপাল মজুমদারের সাথে কয়েক বছর পূর্বে সমরসিংহ গ্রামের এক দিনমজুরের কন্যার বিয়ে হয়। গত কয়েকমাস পূর্বে গোপালের সাথে নবম শ্রেণী পড়ুয়া শালিকার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারই ধারাবাহিকতায় স্ত্রীর ছোট বোন নবম শ্রেণী পড়ুয়া শালীকাকে নিয়ে লম্পট দুলাভাই গোপাল অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

ওই ছাত্রীর মা জানান, রবিবার সকালে পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ার নাম করে তার মেয়ে ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। পরবর্তীতে জানা গেছে তার মেয়ে জামাতা গোপালের সাথে রয়েছে। তিনি আরও জানান, মেয়েকে ফিরিয়ে দিতে মেয়ে জামাতা গোপালকে অনুরোধ করা হলেও সোমবার সন্ধ্যা পর্যন্ত তার কণ্যাকে ফিরিয়ে দেয়া হয়নি। অপরদিকে গোপাল মজুমদারের পতিহার গ্রামের বাড়ীতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ