১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গৌরনদীতে শিক্ষার্থীকে পিটিয়ে আহত, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদীতে বিলম্ব করে মাদ্রাসায় যাওয়ায় গাব গাছের লাঠি দিয়ে পিটিয়ে ছাত্রকে আহত করেন শরিফুল মাহমুদ (২৪) নামের এক শিক্ষক। রোববার সকালে ওই শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর বাবা বাচ্চু হাওলাদার থানায় একটি অভিযোগ দিলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে স্থানীয় হোসনাবাদ মদিনাতুন উলুম নুরানী হাফেজি মাদ্রাসার ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে গৌরনদী পুলিশ জানায়, মাদ্রাসার বেতন আনার জন্য রোববার সকালে নাজেরা বিভাগের শিক্ষার্থী ইয়াসিন বৃহস্পতিবার ক্লাশ শেষে বাড়ি যায়। শুক্রবার বিরামহীন বৃষ্টি ও তার (ইয়াসিন) বাবা টাকা জোগার করতে না পারায় মাদ্রাসায় আসতে পারেনি। শনিবার দুপুরে মাদ্রাসায় আসলে শিক্ষক হাফেজ শরিফুল মাহমুদ গাব গাছের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। এসময় শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় শিশুটির বাবা মামলা করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে রোববার দুপুরে গ্রেপ্তার করে। পরবর্তীতে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তবে থানা হাজাতে বসে হাফেজ শরিফুল মাহমুদ শিক্ষার্থীকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে সংবাদকর্মীদের বলেন, ইয়াসিন প্রায়ই ক্লাশ বন্ধ দিয়ে বাড়ি যায়। ইয়াসিনের দেখাদেখি অন্য শিশুরা নষ্ট হয়ে যাচ্ছিল। তাই ওকে শাসন করেছি।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ