২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

গৌরনদীতে ১১ দিন চিকিৎসা নেয়ার পর করোনায় বাবার মৃত্যু, ছেলে আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামের একই ঘরে বাবা ছেলে করোনায় আক্রান্ত হয়। ১১ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার বিকেল তিনটায় আক্রান্ত বাবা (৬৫) মারা যান। লাশ ঘরে পরে থাকলেও রিপোর্ট লেখা পর্যন্ত দাফন কাফনে এগিয়ে আসেনি কোন স্বজন। বিষয়টি গৌরনদী মডেল থানাকে অবহিত করা হয়েছে।

মৃত ব্যক্তির একাধিক স্বজন জানান, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামের গৃহকর্তা (৬৫) ও তার পুত্র কর্মসংস্থান ব্যাংক কর্মকর্তার (৩৫) মধ্যে গত ১৫ জুন করোনার উপসর্গ দেখা দেয়। পিতা-পুত্র উভয়ে ঘরের মধ্যে নিজ উদ্যোগে অনলাইনে চিকিৎসা নেন। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত ১৯ জুন পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে নমুনা দেন। ২১ জুন পিতা-পুত্রের করোনা পজেটিভ শনাক্ত হয়। বাবা ছেলে নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার ৩টায় বাবা মারা যান।

মৃতর স্বজন মো. রেজাউল করিম বলেন, মৃত লাশ ঘরের মধ্যে থাকলেও এখনও লাশ দাফনের জন্য কোন স্বজন এগিয়ে আসেনি। বিষয়টি গৌরনদী মডেল থানাকে অবহিত করা হয়েছে।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চি করে বলেন, লাশ দাফনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সর্বশেষ