৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

গৌরনদীর টরকি বন্দরে গণডাকাতির ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার

শামীম মীর,গৌরনদী ।।
দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী ব্যবসায়ী বন্দর গৌরনদী উপজেলার টরকীতে গণডাকাতির সময় ব্যবহৃত পাইপগানসহ বিভিন্ন দেশীয় অস্ত্র¿ উদ্ধার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ।
রোববার দুপুরের থানা কম্পাউন্ডে সংবাদ সম্মেলনে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার লিখিত বক্তব্য বলেন, সম্প্রতি টরকী বন্দরে গণডাকাতির ঘটনায় জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় তদরকী কর্মকর্তা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ শাহজাহান হোসেনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেনসহ ১০ জন অফিসার ফোর্সদের সমন্বয়ে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ডাকাতির সাথে জড়িত রিমান্ডে থাকা আসামি বরিশালের মুলাদী উপজেলার পূর্বতরকা গ্রামের মোতালেব হাওলাদারের পুত্র সোহরাব হাওলাদারকে (৫০) উক্ত বিশেষ অভিযান পরিচালকারীদল জিজ্ঞাসাবাদ করেন। ব্যাপক জিজ্ঞাসাবাদ কালে রিমান্ডে থাকা আসামি সোহরাব হাওলাদারের দেয়া তথ্য এবং দেখানো মতে টরকী বন্দরের নৈশ প্রহরী ও নিরপেক্ষ স্বাক্ষীদের উপস্থিতে শনিবার রাতে টরকি বন্দর জামাল মিয়ার তৈলের মিলের পূর্বপাশে গন-লেট্রিনের দক্ষিণ পাশের জঙ্গল থেকে দেশীয় তৈরী একটি পাইপগান, ১টি চাইনিজ কুড়াল, ৪টি রাম দা উদ্ধার করেন। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেনসহ অন্যান্য অফিসারবৃন্দ। এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, গত ১৫ আগষ্ট ভোর রাতে বন্দরে ২০ থেকে ২৫ জন সস্ত্রশ ডাকাতদল গণডাকাতি করে ১২টি দোকানের তালা ভেঙ্গে প্রায় ৩০ লক্ষ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। পুলিশ ডাকাতির ঘটনায় এ যাবত অভিযুক্ত ১০ জন আসামিকে গ্রেপ্তার করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ