২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকের ওপর হা*মলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি ::: বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকের ওপর হামলার অভিযোগ উঠেছে। উপ-নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আলাউদ্দিন ভূঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আলাউদ্দিন ভূঁইয়ার সমর্থককে মারধরের অভিযোগ জয়নাল আবেদীনের সমর্থকের ওপর।

আজ শুক্রবার (২১ জুন) গৌরনদী বাসস্ট্যান্ডে মারধরের ঘটনা ঘটেছে। আহত হয়েছেন আলাউদ্দিন ভূঁইয়ার সমর্থক জামাল ব্যাপারী। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

মো. আলাউদ্দিন ভূঁইয়ার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. লিটন ব্যাপারী জানান, তাঁকে ও তাঁর ছোট ভাই নারকেলগাছ প্রতীকের সমর্থক জামাল ব্যাপারীকে (৩৭) প্রতিপক্ষ মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীনের সমর্থক গৌরনদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিয়া বিভিন্ন হুমকি দিয়ে আসছিলেন।

এদিকে জামাল ব্যাপারী বলেন, ‘শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে আমি গৌরনদী বাসস্ট্যান্ডে পৌঁছালে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিয়া তাঁর চার-পাঁচজন সহযোগী নিয়ে আমার ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত করে এবং হাতের একটি আঙুল ভেঙে দেয়।’

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে আতিকুর রহমান হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।’

গৌরনদী মডেল থানার পরিদর্শক মো. মাজাহারুল ইসলাম বলেন, হামলার ঘটনায় আহত জামাল ব্যাপারী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ