১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১

গৌরনদী পৌরসভা নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী পৌরসভার তৃতীয় ধাপের নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করেছে। পাল্টাপাল্টি হামলায় গুরুতর আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ইকতিয়ার হাওলাদার ও প্রার্থী আল আমিন হাওলাদার এর সমর্থকদের মধ্যে এলাকায় ভোট পাহারা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুন সাংবাদিকদের বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ বুধবার দুপুরে পুলিশ কর্মকর্তা জানান, এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ