২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

গৌরনদী হাইওয়ে পুলিশের তৎপরতায় পাল্টে গেছে মহাসড়কের দৃশ্যপট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: পাল্টে গেছে ঢাকা বরিশাল মহাসড়কের ৩২ কিঃমিঃ সড়কের চিত্র। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রসংশনীয় কাজ করছেন গৌরনদী হাইওয়ে থানা পুলিশ।

বেপরোয়া গাড়ীর নিয়ন্ত্রনের জন্য বসানো হয়েছে স্পীড গান। স্বাস্থ্যবিধি মানতে পরিবহন শ্রমিকদের মাঝে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বিতরন করা হচ্ছে মাস্ক গ্লাবস ও লিফলেট। স্বাস্থ্যবিধি মানতে যাত্রীদেরও সচেতন করা হচ্ছে। মালিক শ্রমিকদের নিয়ে করা হচ্ছে সচেতনতামূলক সভা। তাদের এ উদ্যোগের প্রসংশা করে এ কার্য্যক্রম অব্যাহত রাখার দাবী জানিয়েছেন এলাকাবাসী।
হাইওয়ে থানা সুত্রে জানাগেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীসহ ৩২ কিঃমিঃ মহাসড়ক গৌরনদী হাইওয়ে থানার অধিনে। এ সড়কে চাঁদাবাজি বন্ধ ও শৃংখলা ফিরিয়ে আনাসহ করোনায় সরকারি স্বাস্থ্যবিধি মানা নিশ্চিত করতে হাইওয়ে পুলিশ কাজ করছে। মালিক শ্রমিকদের নিয়ে নিয়মিত সমাবেশ করে চাঁদাবাজি বন্ধে ও স্বাস্থ্যবিধি মানতে সচেতনতামূলক সমাবেশ করা হচ্ছে।
গতকাল সকালে দেখা গেছে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে স্পীড গান বসিয়ে অতিরিক্ত গতি সম্পন্ন পরিবহনকে মুচলেকার মাধ্যমে সতর্ক করা হচ্ছে। স্বাস্থ্যবিধি মানাতে সচেতনতাসহ হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড গ্লাবস ও লিফলেট বিতরন করা হচ্ছে পরিবহনের শ্রমিকদের ।
গৌরনদী হাইওয়ে থানার পরিদর্শক মোঃ মুজাহিদুল ইসলাম জানান, ভৌগলিক কারনে এ মহাসড়কের ৩২কিঃমিঃ সড়ক অত্যন্ত গুরুত্বপূর্ন । সরকারি বিধি এবং উর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি এবং আমাদের এ কাজ অব্যাহত থাকবে।

সর্বশেষ